• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুনামগঞ্জে এনএসআই সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ১১ নভেম্বর ২০২১, ০৩:০১

সুনামগঞ্জে এনএসআই সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

সুনামগঞ্জে নিজ বাসা থেকে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) কর্মরত এক সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে পৌর শহরের বাধনপাড়া আবাসিক এলাকার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম ইয়াকুব আলী মিলন (২৬)। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের মাটিয়াইন গ্রামে। বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, ইয়াকুব আলী জাতীয় গোয়েন্দা সংস্থার ফিল্ড অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ৫ নভেম্বর পাঁচ দিনের ছুটিতে বাসায় এসেছিলেন বলে জানতে পেরেছি।

রবিবার রাতে তার বাসার বাথরুমের কার্নিশ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা তা তদন্তের পর বলা যাবে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top