• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


২০ কেজি গাঁজাসহ প্রাইভেট কারের চালককে আটক করেছে র‌্যাব

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ১২ নভেম্বর ২০২১, ০৩:১০

২০ কেজি গাঁজাসহ ইন্ডিপেনডেন্টটিভি’র স্টিকার সংযুক্ত প্রাইভেট কারের চালককে আটক করেছে র‌্যাব

সুনামগঞ্জের জগন্নাথপুর রানীগঞ্জ বাজার এলাকা থেকে ২০ কেজি গাঁজাসহ প্রাইভেট কারের চালককে আটক করেছে র‌্যাব-৯ এর অধীনস্থ সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্পের একটি অভিযানিক দল। মঙ্গলবার রাত ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে রানীগঞ্জ-জগন্নাথপুর সড়কের মেসার্স কলিম ষ্টোরের সম্মুখ থেকে বিপুল পরিমাণ গাজাসহ প্রাইভেট কারটি আটক করা হয়। বুধবার সকালে জগন্নাথপুর থানা পুলিশের কাছে আসামীসহ আটককৃত গাড়ী ও গাজা হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সুনামগঞ্জ ক্যাম্পের মেজর মঈনুল ইসলাম, কমান্ডার সিঞ্চন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সামিউল ইসলামের নেতৃত্বে একটি অভিযানিক দল অভিযান চালিয়ে জগন্নাথপুর রানীগঞ্জ সড়কের মেসার্স কলিম ষ্টোরের সম্মুখ থেকে ইন্ডিপেনডেন্ট টিভি’র স্টিকার সংযুক্ত ঢাকা মেট্রো গ-১১-৩৬৯৬ নং প্রাইভেটকারটিতে তল্লাসি চালিয়ে ২০ কেজি গাঁজাসহ চালক আলাল মিয়াকে গ্রেফতার করে।

প্রাইভেট কারটি ইন্ডিপেনডেন্টটিভি’র সুনামগঞ্জ জেলা প্রতিনিধি জাকির হোসেন এর মালিকানাধীন বলে জানা গেছে। কারের পিছনে ও সামনে ইন্ডিপেনডেন্টটিভি’র স্টিকার লাগানো ছিল বলে জানিয়েছে স্থানীয়রা। প্রাইভেট কারের মালিক জাকির হোসেন জানান, গাড়ীটি আমি কমই ব্যবহার করতাম। প্রাইভেটকারটি চালক সার্ভিস দিতো।

এ ব্যাপারে র‌্যাব সুনামগঞ্জ ক্যাম্পের কমান্ডার সিঞ্চন আহমদ বিপুল পরিমাণ গাঁজাসহ প্রাইভেটকার ও চালককে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীকে জগন্নাথপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top