• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ নারীসহ চারজন

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২১, ২৩:২৬

নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ নারীসহ চারজন

নারায়ণগঞ্জের ফতুল্লার কায়েমপুরে একটি বহুতল ভবনে গ্যাস সিলিন্ডার পাইপ লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়েছে নারীসহ চারজন। শনিবার (৪ ডিসেম্বর) রাত ১১টায় কায়েমপুর বিলাসনগর এলাকায় এ ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপপরিচালক আবদুল্লাহ আল আরেফীন জানিয়েছেন, গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে গ্যাস বেরিয়ে রুম ভর্তি ছিল। তারা কর্মস্থল থেকে এসে চুলা ধরানোর সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে চারজন দগ্ধ হন বলে প্রাথমিকভাবে জানা গেছে। দগ্ধদের উদ্ধার করে ঢামেকের শেখ হাসিনা প্লাস্টিক অ্যান্ড সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তারা সবাই গার্মেন্টসের জুট গোডাউনের শ্রমিক।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাকিবুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top