• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত তিনজন

রাজশাহী থেকে | প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১, ২২:৪৫

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত তিনজন

রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত হয়েছেন তিনজন। শনিবার রাতে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ ও গোদাগাড়ী উপজেলার বিজয়নগর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলে যাচ্ছিলেন ইব্রাহিম ও তার বাবা। বিজয়নগরে একটি গাড়ি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই আবদুস সালাম মারা যান। আর ইব্রাহিমকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তির পর রাত পৌনে ৩টার দিকে মারা যান। এ নিয়ে থানায় একটি মামলা হবে বলেও জানান ওসি।

নিহতরা হলেন— গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের গোলাই গ্রামের আবদুস সালাম (৬০) এবং তার ছেলে মো. ইব্রাহিম (৩৫) ও রাজপাড়া থানার আলীগঞ্জ বাগানপাড়া এলাকার আবদুল বাবুর ছেলে মো. পারভেজ (২৪)।


এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: রাজশাহী


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top