• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

ফকিরহাট থেকে | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২১, ০৫:১৮

ফকিরহাটে নানা আয়োজনে বিজয় দিবস উদযাপন

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় নানা আয়োজনে ও বর্ণিল আলোক সজ্জায় পালিত হচ্ছে মহান বিজয় দিবস। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের যৌথ আয়োজনে ১৬ ডিসেম্বর প্রথম প্রহর থেকে শুরু করে দিনব্যাপি গৌরবময় এ দিবসটি পালন করা হয়।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচীর শুরু হয়। সকাল সাড়ে ৭টায় প্রশাসনের পক্ষ থেকে শহীদ বেদীতে শ্রদ্ধাঞ্জলি অর্পনের পর বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক, রাজনৈতিক সংগঠন, প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠন ও সাধারণ জনগণ পুষ্পুস্তবক অর্পণ করেন। এছাড়াও প্যারেড ও কুচকাওয়াজ পরিদর্শণ, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধণা, মুজিববর্ষের শপথ ও আলোচলা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া হাসপাতাল, এতিমখানা ও সরকারি শিশু সদনে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

এসব অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা বেগম, সহাকরী কমিশনার (ভূমি) বিধান কান্তি হালদার, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খাতুন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অসিম কুমার সমাদ্দার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নাছরুল মিল্লাত, সমাজসেবা কর্মকর্তা মো. সবুর আলী, জনস্বাস্থ্য প্রকৌশলী আল আমীন সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি, শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার বিভিন্ন এনজিও ও শিক্ষা প্রতিষ্ঠানে আলাদাভাবে মহান বিজয় দিবসের নানা কর্মসূচি পালন করা হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top