• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নওগাঁয় বিএনপি ও যুবলীগের সমাবেশ ঘিরে ১৪৪ ধারা জারি

নওগাঁ থেকে | প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১, ০২:৫১

নওগাঁয় বিএনপি ও যুবলীগের সমাবেশ ঘিরে ১৪৪ ধারা জারি

নওগাঁয় বিএনপি ও যুবলীগের সমাবেশ ঘিরে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। সোমবার (২৭ ডিসেম্বর) প্রশাসনের পক্ষ থেকে এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

জানা গেছে, দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২৮ ডিসেম্বর স্থানীয় নওযোয়ান মাঠে সমাবেশ আহ্বান করে নওগাঁ বিএনপি। যা প্রশাসনের কাছে লিখিতভাবে জানানো হয়। কিন্তু ইতোমধ্যে একই মাঠে একটি কর্মসূচি ঘোষণা করে জেলা যুবলীগও। এরই প্রেক্ষিতে সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে ২৯ ডিসেম্বর বিকেল ৩টা পর্যন্ত নওগাঁ পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

জেলা কার্যালয়ে সোমবার (২৭ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে বিএনপির জেলা আহ্বায়ক হাফিজুর রহমান জানান, ১৪৪ ধারা জারি সিদ্ধান্তের পর পূর্বনির্ধারিত কর্মসূচি অন্যত্র করা হবে। যদিও স্থান ও সময় এখনও ঘোষণা করেনি দলটি।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: নওগাঁ


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top