• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে পৃথক স্থান থেকে বিভিন্ন মামলায় ১৫ জন আটক

ফকিরহাট থেকে | প্রকাশিত: ১৫ জানুয়ারী ২০২২, ০৪:৫৫

ফকিরহাটে পৃথক স্থান থেকে বিভিন্ন মামলায় ১৫ জন আটক

বাগেরহাটের ফকিরহাটের পৃথক স্থান থেকে বিভিন্ন মামলায় এজাহারভুক্ত ১৫ জন আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

মডেল পুলিশ জানায়, উপজেলার লখপুরের খাজুরা এলাকায় গত ১২ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে বে-আইনি জনতাবদ্ধে লাঠি, সোটা, লোহার রড, দা, কাচি, ইত্যাদি নিয়ে সজ্জিত হয়ে সরকারি কাজে বাধা প্রদান করা সহ আক্রমন পূর্বক আঘাত করে আহত করা ও সহায়তার অপরাধে র‌্যাব-৬ এর একটি দল ৯জনকে আটক করেছে।

পরে আটককৃতদের ফকিরহাট মডেল থানায় সোপর্দ করেন। এ ব্যাপারে খুলনা র‌্যাব-৬ এর ডিএডি মো. আনোয়ারুল ইসলাম বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে ফকিরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করেন। আটক ৯জনকে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, ফকিরহাট উপজেলার খাজুরা জয় পেট্রোলিয়াম এন্ড এপিজি ফিলিং স্টেশনের সন্নিকটে গত ১২ জানুয়ারি রাত সাড়ে ১২টার দিকে একটি ট্রাক থেকে ব্যাটারি চুরির করার সময় ৩জনকে আটক করে স্থানায়ীরা। পরে তাদেরকে মডেল থানা পুলিশের নিকট সোপর্দ করে। এ ব্যাপারে ফকিরহাটের লালচন্দ্রপুর গ্রামের মাহফুজ মোড়লের পুত্র হাছান মোড়ল বাদী হয়ে সংশ্লিষ্ট মডেল থানায় একটি মামলা করেন। আটককৃত আসামীদের ১৩ জানুয়ারি জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়াও পৃথক আরো দুইটি মামলায় ৩ জনকে আটক করে পুলিশ। ১৩ জানুয়ারি তাদেরকেও জেল হাজতে প্রেরণ করেছে। ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো.খায়রুল আনাম বলেন, বিভিন্ন মামলায় ১৫জন আসামী আটক হয়েছে। আটককৃতকে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২



বিষয়: ফকিরহাট


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top