• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নীলফামারীতে ডিসিসহ ১৪ জন বিচারক করোনায় আক্রান্ত

নীলফামারী থেকে | প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২২, ০৬:১২

নীলফামারীতে ডিসিসহ ১৪ জন বিচারক করোনায় আক্রান্ত

নীলফামারীতে ডিসিসহ জেলা আদালতের ১৪ জন বিচারক করোনা আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সদর উপজেলা হাসপাতালের করোনার র‌্যাপিড এন্টিজেন টেস্ট কেন্দ্রে তাদের নমুনা পরীক্ষা করা হলে করোনা পজেটিভ সনাক্ত হয়। ওইদিন সন্ধ্যা ৬টায় বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির।

করোনা আক্রান্ত বিচারকদের মধ্যে রয়েছেন জেলা ও দায়রা জজ মোঃ রেজাউল করিম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-১ এর জেলা বিচারক মনছুর আলম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর জেলা বিচারক মাহবুবুর রহমান, যুগ্ন জেলা ও দায়রা জজ মাহমুদ হাসান, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক খন্দকার এটিএম তোফায়েল, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাফিজুল ইসলাম, সহকারী জজ সোহাগ আলী, জয় কিশোর নাগ, মাহবুবুল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সোহাদেব চন্দ্র রায়, শাহীন কবির ও মেহেদী হাসান।

এছাড়া রবিবার (২৩ জানুয়ারি) নীলফামারীর নবাগত জেলা প্রশাসক (ডিসি) খন্দকার ইয়াসির আরেফিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওইদিন সকালে নীলফামারীতে ২৫০ শয্যা বিশিষ্টি জেনারেল হাসপাতালে প্রথম ও দ্বিতীয় বার র‌্যাপিড এন্টিজেন টেস্টে তার করোনাভাইরাস পজিটিভ আসে। এরপর থেকে তিনি সরকারী বাসভবনে আইসোলেশনে রয়েছেন। তাঁর শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না।

সিভিল সার্জন জাহাঙ্গীর কবীর জানান, করোনায় আক্রান্ত ডিসি মহোদয়সহ বিচারকরা নিজ নিজ বাস ভবনে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে সকলে সুস্থ আছেন।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top