রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে র‌্যাবের হাতে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

ফকিরহাট থেকে | প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০২২, ০৩:৩০

ফকিরহাটে র‌্যাবের হাতে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন নোয়াপাড়া গ্রাম থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬)। আসামী মো. নুর আমিন শেখ (১৮) উপজেলার ভট্টখামার গ্রামের বাসিন্দা।

রবিবার (৩০ জানুয়ারি) র‌্যাব-৬ মিডিয়া শাখা থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সূত্র জানায়, খুলনা জেলার বটিয়াঘাটা থানা এলাকার এক নাবালিকাকে প্রেমের ফাঁদে ফেলে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে মো. নুর আমিন শেখ(১৮) নামের এক ব্যক্তি ভিকটিমকে তুলে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর ভিকটিমের পিতা বাদী হয়ে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে দায়ের করে । মামলা নং-১০, তারিখ ২৯/০১/২০২২ইং।

বিষয়টি জানতে পেরে র‌্যাব-৬ এর একটি দল গোয়েন্দা তথ্যের ফকিরহাট উপজেলার টাউন নোয়াপাড়া এলাকা থেকে শনিবার বিকাল ৫টায় আসামীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করেন। আসামী ফকিরহাট উপজেলার ভট্টখামার গ্রামের মো. ওফাজ উদ্দিন শেখের ছেলে মো. নুর আমিন শেখ।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিমকে খুলনা জেলার বটিয়াঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়।

এনএফ৭১/এমএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top