শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নূর হোসেনসহ ৮ সহযোগীর সাক্ষ্যগ্রহণ শেষ

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী ২০২২, ০২:৫৭

নূর হোসেনসহ ৮ সহযোগীর সাক্ষ্যগ্রহণ শেষ

শেষ হয়েছে নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সেভেন মার্ডারের মাস্টারমাইন্ড মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনসহ তার ১০ সহযোগীর বিরুদ্ধে মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালতে তিন পুলিশ কর্মকর্তা সাক্ষ্য দিয়েছেন।

তারা হলেন, বর্তমানে সিলেট রেঞ্জে কর্মরত পুলিশ সুপার এসকে আলাউদ্দিন, এসআই কাজী শাওন ও এএসআই সেলিম। একই আদালতে অস্ত্র, চাঁদাবাজি ও আরও একটি মাদক মামলায় নূর হোসেন ও ১০ সহযোগীর মধ্যে হাজিরা দিয়েছে ৮ জন। অন্য দুই সহযোগী এখনও পলাতক রয়েছে।

হাজিরা দিতে আসা নুর হোসেনের সহযোগীরা হলেন তার ভাতিজা কাউন্সিলর শাহজালাল বাদল, শাহ জাহান, জামাল, নূর উদ্দিন, শানাউল্লাহ, রিপন ওরফে ভ্যানিজ রিপন, হারুন অর রশিদ ও আলী মোহাম্মদ। এর আগে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে সকালে কাশিমপুর কারাগার থেকে নূর হোসেনকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top