• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নতুন সাদা কোচ নিয়ে চলবে বিজয় এক্সপ্রেস

চট্টগ্রাম থেকে | প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারী ২০২২, ০২:১২

নতুন সাদা কোচ নিয়ে চলবে বিজয় এক্সপ্রেস

চট্টগ্রাম থেকে ময়মনসিংস রুটে চলাচলরত বিজয় এক্সপ্রেস ট্রেনের পুরনো কোচ পাল্টে যুক্ত করা হয়েছে নতুন সাদা কোচ। এখন থেকে সাদা চাইনিজ রেক নিয়েই চলাচল করবে ট্রেনটি।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম নতুন রেলওয়ে স্টেশনে এই নতুন ট্রেনের উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। এসময় অন্যদেরর মধ্যে উপস্থিত ছিলেন রেলের জিএম জাহাঙ্গীর হোসেন, সিসিএম নাজমুল আলম, সিওপিএস সালাউদ্দিন, সিসিআরএনবি জহিরুল ইসলাম, ডিসিও আনছার আলী।

রেলওয়ে সূত্র জানায়, চট্টগ্রাম-ময়মনসিংহ-চট্টগ্রাম রুটে চলাচলরত আন্তনগর বিজয় এক্সপ্রেস ট্রেনের পুরাতন সব কোচ পাল্টে প্রতিস্থাপন করা হয়েছে নতুন সাদা কোচ। নুতন রেকে এই নতুন ট্রেন সোমবার থেকে চলাচল শুরু হয়েছে। চট্টগ্রাম-ময়মনসিংহ রুটে বিজয় এক্সপ্রেস নিয়মিত চলাচল করবে।

এনএফ৭১/এনজেএ/২০২২

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top