• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নারায়ণগঞ্জে চলন্ত বাসে অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ থেকে | প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০২২, ২০:৩২

নারায়ণগঞ্জে চলন্ত বাসে অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ঢাকা থেকে ভৈরবগামী একটি চলন্ত যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় উপজেলার ধুপ্তারা বান্টি এলাকায় এই ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সঙ্গে সঙ্গেই বাসের চালক, হেলপার ও যাত্রীরা দ্রুত নেমে যান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ইঞ্জিন থেকে চলন্ত বাসটিতে আগুন লেগেছ। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top