• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চকরিয়ায় নিহতদের পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি

কক্সবাজার থেকে | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২২, ২৩:৩০

চকরিয়ায় নিহতদের পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি

কক্সবাজারের চকরিয়া উপজেলার মালুমঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত আপন ৬ ভাইয়ের পরিবারকে দেওয়া হচ্ছে প্রধানমন্ত্রীর উপহার মুজিববর্ষের ৮টি নতুন বাড়ি।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজার জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ দ্বিতীয়বারের মতো ওই পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে যান। এ সময় তিনি শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে গিয়ে বাড়িগুলো দ্রুত হস্তান্তরের কথা জানান। একই সঙ্গে তিনি ১ লাখ ৩৫ হাজার টাকা সহায়তা দেন। এই নিয়ে তিন দফায় পরিবারটিকে ৩ লাখ ৬০ হাজার টাকার সহায়তা দিল জেলা প্রশাসন।

মামুনুর রশিদ জানান, দুর্ঘটনায় নিহত আপন ৬ ভাইয়ের প্রত্যেক পরিবারকে একটি করে প্রধানমন্ত্রীর উপহার জমিসহ মুজিববর্ষের ৮টি বাড়ি দেওয়া হবে। খুব তাড়াতাড়ি বাড়িগুলো তাদের কাছে হস্তান্তর করা হবে। নিহতদের পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আরো বড় পরিসরে আর্থিক সহায়তা এনে দেওয়ারও কাজ চলছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top