• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চিরকুট লিখে ৭০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

বরগুনা থেকে | প্রকাশিত: ১৫ মার্চ ২০২২, ০৪:২২

চিরকুট লিখে ৭০ বছরের বৃদ্ধের আত্মহত্যা

সোমবার (১৪ মার্চ ) ভোরে বরগুনা উপজেলার হলদিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কাঠালিয়া গ্রামে আমতলীতে ইউসুফ পালোয়ান (৭০) নামে এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ইউসুফ পালোয়ান ওই গ্রামের মৃত সোনা পালোয়ান এর ছেলে।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়। আমতলী থানার এসআই দাদন মিয়া বলেন, ইউসুফ পালোয়ান নানা রোগে দীর্ঘদিন ধরে ভুগছিলেন। এতে বেশ কিছুদিন আগে মানসিক সমস্যা দেখা দেয় তার। রবিবার দিবাগত রাতের খাবার খেয়ে ঘুমাতে যান ইউসুফ পালোয়ান। সকালে বাড়ির সবাই ঘুম থেকে ওঠার পর তার কোনো সাড়াশব্দ না পেয়ে খোঁজাখুঁজি করে ঘর থেকে ৫০ হাত দূরে প্লাস্টিক রশি দিয়ে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় গলায় ফাঁস পাওয়া যায়। সাথে একটি চিরকুট পাওয়া যায়, সেখানে লেখা আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় এবং দাফন-কাফনের টাকা রেখে গেছেন তিনি।

আমতলী থানার অফিসার ইনচার্জ ওসি এ কে এম মিজানুর রহমান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top