• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নওগাঁয় বাস-ট্রাক্টর সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা ৩

নওগাঁ থেকে | প্রকাশিত: ২৪ মার্চ ২০২২, ২৩:৫৩

নওগাঁয় বাস-ট্রাক্টর সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা ৩

নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের চালকসহ অনন্ত ১০-১৫ জন আহত হয়েছেন।

বুধবার (২৪ মার্চ) রাত ৮টার দিকে বদলগাছী সদর ইউনিয়নের পয়নারী এলাকার বদলগাছী-নজিপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বদলগাছী উপজেলা সদর ইউনিয়নের সোহাসা গ্রামের জিতু পাহানের ছেলে ইটভাটাশ্রমিক গিরিজ পাহান (৩৫) ও একই গ্রামের আব্দুল সরদারের ছেলে আব্দুর রশিদ (৩৭) এবং অজ্ঞাতপরিচয় শিশু।

স্থানীয় সূত্র জানায়, যাত্রীবাহী বাসটি পত্নীতলা উপজেলার নজিপুর থেকে নওগাঁ শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ডে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরটি উল্টে পাশের খালে পড়ে যায়। একটি আম গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী গিরিজ পাহান ও আব্দুর রশিদ মারা যান।

এ সময় বাসের চালকসহ অন্তত ১৫-২০ জন আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়। কয়েকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top