• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেমিকার বাড়ির উঠানে মিললো প্রেমিকের মরদেহ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১০ এপ্রিল ২০২২, ০২:৩২

প্রেমিকার বাড়ির উঠানে মিললো প্রেমিকের মরদেহ

বরগুনার পাথরঘাটায় প্রেমিকার বাড়ির উঠানে বিষপান করে বিপ্লব (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। শনিবার (৯ এপ্রিল) দুপুর একটার দিকে বিষয়টি নিশ্চিত করেন পাথরঘাটা থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম।

তিনি জানান, শুক্রবার (৮ এপ্রিল) রাতে উপজেলার সদর ইউনিয়নের পদ্মা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত বিপ্লব বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের ইন্দ্রজিত এলাকার রচন্দ্র কান্তের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পদ্মা গ্রামের ইন্দ্রজিতের মেয়ে বিপ্লবীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো বিপ্লবের। তাদের মধ্যে প্রেমঘটিত মনমালিন্য হয়। একপর্যায়ে অভিমান করে শুক্রবার রাত ৮টার দিকে প্রেমিকা বিপ্লবীর বাড়ির উঠানে বিষপান করেন বিপ্লব।

বিপ্লবীর বাবা ইন্দ্রজিত বাড়ির উঠানে অচেতন অবস্থায় বিপ্লবকে দেখতে পান। তিনি বিপ্লবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পাথরঘাটা থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, মরদেহের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শনিবার সকালে মরদেহ বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top