• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অটোরিকশা ছিনতাই করে চালককে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২, ০৮:৫৮

অটোরিকশা ছিনতাই করে চালককে গলা কেটে হত্যা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে চলাককে গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বামনকুড়ি গ্রাম থেকে মোজাম্মেল হক মিশু (৩১) নামের ওই চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বগুড়ার শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা গ্রামে। দীর্ঘদিন ধরে তিনি গোবিন্দগঞ্জ পৌর শহরের প্রধানপাড়ায় অটোরিকশা চালাতেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তসহ তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top