• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


৪ দিন পর হিলির ফিলিং স্টেশনে মিলছে অকটেন

হিলি থেকে | প্রকাশিত: ১০ মে ২০২২, ০৫:৩৬

৪ দিন পর হিলির ফিলিং স্টেশনে মিলছে অকটেন

ঈদের পর থেকে হিলির একটি মাত্র ফিলিং স্টেশন সেটাতেও দেখা দিয়েছিলো পেট্রোল ও অকটেন তেলের সংকট। টানা চারদিন পর ফিলিং স্টেশনটিতে সরবরাহ করা হচ্ছে অকটেন। তবে এখনও মিলছে না পেট্রোল। এতে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে মোটরসাইকেল আরোহীদের মাঝে।

সোমবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, হিলি একটি মাত্র ফিলিং স্টেশনে অকটেন বিক্রি করলেও বন্ধ রয়েছে পেট্রোলের মেশিন।তবে ফিলিং স্টেশনটির তথ্য মতে গতকাল রাতে সাড়ে ৪ হাজার লিটার অকটেন ডিপো থেকে আনা হয়েছে এখানে।তারপর থেকে বিক্রি শুরু করেছেন তারা।

মেসার্স হিলি ফিলিং স্টেশনের তথ্যমতে,প্রতিদিন গড়ে এই স্টেশনে তেলের প্রয়োজন হয় ১০ /১১ হাজার লিটার তেলের। এর মধ্যে ডিজেল প্রতিদিন প্রায় ৪ ০০০ হাজার লিটার,অকটেন প্রায় ৩০০০ লিটার ও পেট্রোলপ্রায় ৪০০০ লিটার বিক্রি হয়।প্রতি লিটার অকটেন বিক্রি হয় ৮৯.৯৫ টাকা, পেট্রোল ৮৬.৯৫ টাকা এবং ডিজেল বিক্রি হয় ৮০.৫৫ টাকা দরে।

মোটরসাইকেলে তেল নিতে আসা রহিম নামের একজন বলেন,ঈদের পর থেকে কোথাও পেট্রোল কিংবা অকটেন পাওয়া যাচ্ছে না আমাদের মটরবাইকে চলাচল করতে বিপাকে পড়তে হচ্ছে তবে আজকে পাম্পে এসে অকটেন পেলাম কিছুটা হলেও আমাদের মাঝে স্বস্তি ফিরেছে।

আরো একজন বলেন,চারদিন পর গাড়িতে তেল উঠালাম খুব ভালো লাগতিছে। বাহিরে তেল কিনতে গেছিলাম দাম বেশি চাওয়ার কারনে গাড়িতে তেল উঠায়নি।আজকে তেল পেলাম পাম্পে আমি খুব খুশি।

মেসার্স হিলি ফিলিং স্টেশনের ম্যানেজার গোলাম রব্বানী বলেন,ঈদের পর থেকে পেট্রোল ও অকটেন আমাদের পাম্পে ছিলো না।গতকাল রাতে ডিপো থেকে আমাদের সাড়ে ৪ হাজার লিটার অকটেন দেওয়া হয়েছে আমরা আপাতত সেটা বিক্রি করছি।নির্ধারিত মূল্যে আমরা এসব তেল বিক্রি করছি।অকটেনের সাথে পাম্পে এখন ডিজেল সরবরাহ রয়েছে।

তিনি আরো বলেন,অকটেন ও ডিজেল সরবরাহ থাকলেও পাম্পে এখনও পেট্রোল সরবরাহ নেই।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top