• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


নওগাঁয় পর্নোগ্রাফি মামলায় কারাগারে ৮ যুবক

নওগাঁ থেকে | প্রকাশিত: ২৬ মে ২০২২, ০৩:৩৪

নওগাঁয় পর্নোগ্রাফি মামলায় কারাগারে ৮ যুবক

নওগাঁয় পর্নো ভিডিও সরবরাহের দায়ে ৮ যুবকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৫। মঙ্গলবার (২৪ মে) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার হাপানিয়া বাজার থেকে তাদের আটক করা হয়। বুধবার (২৫ মে) বেলা সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

আটকের পর থানায় তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বুধবার (২৫ মে) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের একটি অপারেশন দল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় নওগাঁ সদর উপজেলার হাপানিয়া বাজারে অভিযান চালায়। এ সময় আটকদের কাছে থেকে মনিটর ৭টি, সিপিইউ ৭টি, কি-বোর্ড ৭টি, মাউস ৭টি, হার্ড ডিস্ক ১২টি ও বিভিন্ন প্রকার ক্যাবল জব্দ করা হয়। 

দীর্ঘদিন ধরে দোকানের নিজস্ব কম্পিউটারে পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেন আটক যুবকরা। তাদের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, পর্নো ভিডিও সরবরাহকারী ৮ যুবকে আটকের পর থানায় র‌্যাবের পক্ষ থেকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। পরে আজ (বুধবার) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এনএফ৭১/এমএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top