• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় গৃহবধুকে নিযার্তন, আদালতে মামলা

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৯ মে ২০২২, ০৪:৪৩

কোটালীপাড়ায় গৃহবধুকে নিযার্তন, আদালতে মামলা

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সুমি বেগম (৩৭) নামে এক গৃহবধুকে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনে গৃহবধুর গর্ভের ৩ মাসের সন্তান নষ্ট হয়েছে বলে দাবি করেছেন ওই গৃহবধু।

এ ঘটনায় গৃহবধু সুমি বেগম বাদী হয়ে গত ১৭ এপ্রিল গোপালগঞ্জ বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৪জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি বর্তমানে কোটালীপাড়া থানায় তদন্তধীন রয়েছে।

সুমি বেগম উপজেলার আমতলী ইউনিয়নের চিত্রাপাড়া গ্রামের ওলিউর রহমানের স্ত্রী।

সুমি বেগম বলেন, গত কয়েকদিন আগে আমার স্বামী ওলিউর রহমান তার কয়েকজন সঙ্গী নিয়ে আমাকে মারধর করে। এই মারধরে আমি গুরুতর আহত হই। আহত অবস্থায় আমার স্বামী আমাকে এক ধরণের ট্যাবলেট খাওয়ায়। এই ট্যাবলেট খাওয়ার পরে আমার গর্ভের ৩মাসের সন্তান নষ্ট হয়ে যায়। এ ঘটনায় আমি বাদী হয়ে আমার স্বামী ওলিউর রহমানসহ ৪জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেছি।

সুমি বেগমের স্বামী ওলিউর রহমান বলেন, সুমি বেগম আমার সাথে সংসার করবেনা বিধায় মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করছে। মামলার সঠিক তদন্ত হলে সত্য ঘটনা বেরিয়ে আসবে।


কোটালীপাড়া থানার এসআই মনোজ কুমার সরকার বলেন, সুমি বেগমের মামলার কপি হাতে পেয়েছি। তদন্ত চলছে। দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top