• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৪ জুন ২০২২, ০৪:৩৮

তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু ম্যাংগো স্পেশাল ট্রেনের

তিন হাজার কেজি আম নিয়ে যাত্রা শুরু করেছে ম্যাংগো স্পেশাল ট্রেন। সোমবার (১৩ জুন) বিকেল ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলস্টেশন থেকে যাত্রা শুরু করে ট্রেনটি।

এ উপলক্ষে রহনপুর রেলস্টেশনে ট্রেনটিতে আমের ঝুড়ি উঠিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী রেলওয়ের (পশ্চিম) প্রধান পরিবহন কর্মকর্তা শহিদুল ইসলাম। তিনি বলেন, এ বছর প্রথম রহনপুর থেকে তিন হাজার কেজি আম নিয়ে ম্যাংগো স্পেশাল ট্রেনটি যাত্রা শুরু করলো।

রেলওয়ের এই কর্মকর্তা বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে ট্রেনটি চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন পৌঁছাবে। সেখান থেকে আম নিয়ে রাজশাহী হয়ে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করবে। রাত ২টার দিকে ঢাকায় গিয়ে পৌঁছাবে ট্রেন।

তিনি আরও বলেন, এই ট্রেন যতদিন আম থাকবে ততদিন চলবে। এ ট্রেনে আম ছাড়াও শাক-সবজি, দেশীয় ফলমূলসহ পার্সেল হিসেবে অন্যান্য মালামাল পরিবহন করা যাবে।

এসময় স্থানীয় সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top