• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় দু’টি রাইস মিলে অভিযান ও জরিমানা

পাবনা থেকে | প্রকাশিত: ১৫ জুন ২০২২, ০৭:৪২

পাবনায় দু’টি রাইস মিলে অভিযান ও জরিমানা

পাবনার ঈশ্বরদী উপজেলার দুইটি রাইস মিলে অভিযান চালিয়ে নিজেদের মিলে উৎপাদিত চাল দেশের বিভিন্ন স্থান ও প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত করে বিক্রির অপরাধে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা জেলা কার্যালয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক জাহিরুল ইসলাম জানান, মঙ্গলবার ঈশ্বরদীর চকনারিচা এলাকায় অবস্থিত আল্লাহর দান অটো রাইসমিল ও মল্লিক গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ নামের দুইটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। প্রতিষ্ঠান দুটি তাদের উৎপাদিত চাল নিজ প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত না করে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী স্পেশাল মিনিকেট চাউল নামে প্যাকেটজাত করে বিক্রি করে আসছিল। এই অভিযোগে প্রতিষ্ঠান দুটি থেকে ২০ হাজার ও ৫০ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।

অভিযানে আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শরিফুল ইসলাম, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক সানোয়ার রহমানসহ ঈশ্বরদী থানা পুলিশের একটি টিম।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top