• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শিক্ষক উৎপল হত্যায় জিতুর স্বীকারোক্তি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৭ জুলাই ২০২২, ০৩:৫৭

শিক্ষক উৎপল হত্যায় জিতুর স্বীকারোক্তি

সাভারের আশুলিয়ায় হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা মামলার প্রধান আসামি আশরাফুল আহসান জিতু হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

বুধবার (৬ জুলাই) বিকেল ৩টার দিকে হত্যার দায় স্বীকারের বিষয়টি নিশ্চিত করেন ঢাকা কোর্ট পুলিশের ইন্সপেক্টর মতিউর রহমান মিঞা। এর আগে পাঁচ দিনের রিমান্ড শেষে সকালে জিতুকে আদালতে পাঠানো হয়।

কোর্ট পুলিশের ইন্সপেক্টর মতিউর রহমান মিঞা বলেন, সকালে আশরাফুল আহসান জিতুতে ৫ দিনের রিমান্ড শেষে আদালতে পাঠানো হয়। পরে দুপুরে ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক রাজিব হাসানের আদালতে তোলা হলে জিতু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এ সময় আদালতের বিচারক রাজিব হাসান আসামির দায় স্বীকারের জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এসব তথ্য আমরা আদালতে পেশ করেছি। আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এদিকে ঘটনার পর হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটি বাতিল করা হয়েছে। বহিষ্কার করা হয়েছে গ্রেপ্তার জিতু ও সাময়িক বহিষ্কার করা হয়েছে তার কথিত প্রেমিকাকে। হত্যার সঙ্গে জড়িত প্রমাণিত হলে ওই শিক্ষার্থীকেও স্থায়ী বহিষ্কার করা হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top