• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ওষুধের দোকান থেকে কর্মচারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০২:০০

ওষুধের দোকান থেকে কর্মচারীর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ পৌর শহরে একটি ওষুধের দোকান থেকে স্বপন বৈষ্ণব নামের এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ জুলাই) দুপুরে পুরাতন হাসপাতাল এলাকার আল সেফা ফার্মেসির পেছনের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। স্বপন বৈষ্ণব কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার ভাটুরা গ্রামের গোপেন্দ্র বৈষ্ণবের ছেলে। তিনি দীর্ঘদিন ওই ফার্মেসিতে কর্মচারী হিসেবে কাজ করে আসছিলেন।

পুলিশ জানায়, স্বপন বৈষ্ণব ফার্মেসির পেছনের একটি কক্ষে রাত যাপন করতেন। সোমবার সকালে দোকান না খোলায় মালিক পক্ষের লোকজন অনেক ডাকাডাকির পর ব্যর্থ হয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে শাটারের তালা ভেঙে খাটের ওপর তার মরদেহ দেখতে পায়। পরে মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কী কারণে তার মৃত্যু হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top