• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লক্ষ্মীপুরে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ, আটক ২

লক্ষীপুর থেকে | প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ০৮:২০

লক্ষ্মীপুরে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ, আটক ২

লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদে নির্বাচনে রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়নে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ বেলাল হোসেন ( আনারস) ও সদর উপজেলার দিঘুলী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেনকে(ঘোড়া) মারধর করে গুরুত্বর আহত করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে । বুধবার (২৭ জুলাই) বিকাল সাড়ে তিনটার দিকে বড়খেরী ৭ নং ওয়ার্ডের নিজ বাড়ির সামনে হামলার স্বীকার হন মোঃ বেলাল হোসেন।

এছাড়া সকাল ১০টার দিকে উত্তর দূর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলার স্বীকার হন আলতাফ হোসেন। আহত চেয়ারম্যান প্রার্থীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত প্রার্থী আলতাফ হোসেন অভিযোগ করে বলেন, নৌকা প্রার্থীর সমর্থকরা আমরা বাড়ির সামনে কেন্দ্রে দখল নিতে চাইলে আমি বাধা দেই। এ সময় হঠাৎ করে নৌকার লোকজন আমার উপর হামলা চালায়। আমার কর্মী সমর্থকরা বাধা দিতে গেলে তাদেরকেও বেদম মারধর করা হয়। হালমায় আমি ছাড়াও আমার স্ত্রী শাহেদা বেগম, ভাই মোঃ কবির, মেয়ে সলমা, মেয়ে জেসমিন, ভাই মোঃ মহিউদ্দিন, ছেলে ভাতিজাসহ অনেকেই গুরুত্বর আহত হয়।

দিঘুলী সতন্ত্রপ্রার্থী আলতাফ হোসেন জানায়, নৌকা প্রার্থীর ভাই জসিম, সজিবের নের্তৃত্বে তার ওপর হামলা চালায়। এ সময় তাকে এলোপাতাড়ি মারধর করে আহত করেন তারা। এছাড়া ভোট কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়ার অভিযোগ করেন তিনি।

এছাড়া, দিঘুলী ইউনিয়নের দক্ষিণ খাগুড়িয়া সরকারি প্রাথমিক কেন্দ্রে অনিয়মের অভিযোগে সহকারি প্রিসাইডিং অফিসার মাহমুদ আহম্মদ ও জোর করে অন্যের ভোট দেওয়ায় নৌকার এজেন্ট মাজহারুল ইসলামকে আটক করা হয়েছে।

বুধবার (২৭ জুলাই) সকাল ৯টা থেকে লক্ষ্মীপুরে তিনটি ইউপি নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। সদরের দিঘলী, রামগতির বড়খেরী এ দুই ইউপিতে ইভিএম পদ্ধতি ও অপর চর আব্দুল্লাহ ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়। কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল বেশ।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top