• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ব্যস্ততম সড়ক আটকে দোকান নির্মান, বন্ধ করলেন ইউএনও

বাগেরহাট থেকে | প্রকাশিত: ৩ আগষ্ট ২০২২, ০৯:১৪

ব্যস্ততম সড়ক আটকে দোকান নির্মান, বন্ধ করলেন ইউএনও

বাগেরহাটের ফকিরহাট উপজেলার খুলনা বাগেরহাট পুরাতন সড়কের অর্ধেক অংশ আটকে নির্মানসামগ্রী রেখে দোকান তৈরির কাজ করছিলেন একদল শ্রমিক। ফলে ব্যস্ততম এ সড়কে যানজট সৃষ্টি হওয়ায় জনস্বার্থে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজ বন্ধ করে রাস্তা খুলে দেন।

মঙ্গলবার (০২ আগস্ট) সকাল থেকে ফকিরহাট ফায়ার সার্ভিস অফিসের পাশের এ মূল সড়কটির অর্ধেক অংশ আটকে আট্টাকী গ্রামের মো. সাইদুল তার দোকান ঘর নির্মাণে ঢালাইয়ের কাজ করছিলেন। ফলে যানজট ও দুর্ঘটনার পরিস্থিতি সৃষ্টি হলে উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন বেলা ১১টায় সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে কাজ বন্ধ করে দেন। এসময় দাড়িয়ে থেকে রাস্তার উপর থেকে নির্মান কাজে ব্যবহৃত সিমেন্ট, বালু ও ঢালাইয়ের জন্য মিশ্রিত নির্মাণ সামগ্রী অপসরণ করান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন, জনস্বার্থ বিবেচনা করে রাস্তার উপর নির্মাণ সামগ্রী রেখে কাজ করা বন্ধ করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top