• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে ইয়াবাসহ মাদক কারবারি আটক

বাগেরহাট থেকে | প্রকাশিত: ১৭ আগষ্ট ২০২২, ০৮:২৩

ফকিরহাটে ইয়াবাসহ মাদক কারবারি আটক

বাগেরহাটের ফকিরহাটে মাদক কারবারি বিপ্লব ব্যানার্জীকে আটক করেছে মডেল থানা পুলিশ। এসময় তার নিকট থেকে ১৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৬ আগষ্ট) দুপুর সাড়ে ১২টার দিকে গোপনে সংবাদ পেয়ে এসআই হাসেম আলী, এসআই বিল্লাল ভ‚ইয়া, এএসআই আব্দুলাহ আল মামুন ও এসএসআই শামিম হোসেন সহ পুলিশের একটি দল জাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় তার দেহ তল্লাশী করে ১৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

আটককৃত বিপ্লব ব্যানার্জী উপজেলার জাড়িয়া গ্রামের বিষ্ণু ব্যানার্জীর ছেলে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফকিরহাট থানায় একটি মামলা হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু.আলীমুজ্জামান জানান, ইয়াবাসহ মাদক কারবারি বিপ্লব ব্যানার্জী আটক করা হয়েছে। মামলা ও আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top