• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নীলফামারী থেকে | প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ০৮:৫৩

সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নীলফামারীর সৈয়দপুরে ৪ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়িকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। আটক ব্যবসায়ির নাম মো. জাহাঙ্গীর আলম (৩০)। সে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী ইউনিয়নের যোগড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

বুধবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর বাজারের অদূরে সৈয়দপুর-রংপুর মহাসড়কের ইনতেফা কীটনাশক অফিসের সামনে থেকে তাকে আটকরা হয়। গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী যাত্রীবাহী বাস শ্যামলী পরিবহণে তল্লাশি চালিয়ে জাহাঙ্গীরের হেফাজত থেকে উল্লেখিত পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিভাগীয় স্টাফ সহকারী পরিচালক মো. শরিফ উদ্দিন জানান, জেলা অফিসের পরিদর্শক শফিকুল ইসলাম, উপপরিদর্শক এনামুল হক, সহকারী উপপরিদর্শক অচিক দাসসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর-রংপুর মহাসড় অভিযান পরিচালনা করা হয়।

এতে শ্যামলী পরিবহণের ঢাকা মেট্রো-ব-১৫০৬৭১ সিটের যাত্রীর পায়ের কাছে রাখা ট্রাভেল ব্যাগে পলিপ্যাকে কচটেপ দিয়ে মোড়ানো দুইটি পোটলা পাই। এতে দুই কেজি করে মোট চার কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা ছিল। যার মূল্য ১ লাখ ৬০ হাজার টাকা।

এই বেআইনী পন্য বহনের কারনে বাহক জাহাঙ্গীর আলমকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয় স্বীকার করেছে। পরে তাকে আটক করে সৈয়দপুর থানায় সোপর্দ এবং পরিদর্শক শফিকুল ইসলাম বাদী হয়ে এই ব্যাপারে এজাহার দায়ের করা হয়েছে। মামলা নং ২২।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, বিকালে লিখিত এজাহারের প্রেক্ষিতে জব্দ মাদকসহ আটককৃত আসামী জাহাঙ্গীর কে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top