• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা

ফকিরহাট থেকে | প্রকাশিত: ১৯ আগষ্ট ২০২২, ০২:১৩

ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা

বাগেরহাটের ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্স এর পৃথক দুটি অভিযানে দুই মাদক কারবারীকে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলার বেতাগা ইউনিয়নের চাকুলী ও ধনপোতা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এছাড়া দুপুর ৩টায় ফকিরহাট সদর থেকে অপ্রাপ্ত বয়সে মটরসাইকেল চালানোর অপরাধে ৩টি মোটরসাইকেল জব্দ করা হয়। অভিযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপ-পরিদর্শক মো. মোসাদ্দেক হোসেন ও উপ-পরিদর্শক মোসাম্মত রাফিজা খাতুন জানতে পারেন ফকিরহাটের বেতাগায় দুই মাদক কারবারী মাদকসহ অবস্থান করছেন। তথ্য নিশ্চিত হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের খুলনা বিভাগীয় গোয়েন্দা দল ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেনের নেতৃত্বে ফকিরহাট মডেল থানা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে মাদক কারবারীদের আটক করেন। 

আটককৃতরা হলেন, উপজেলার চাকুলী গ্রামের নুরুল হক নিকারীর ছেলে মো. সিরাজুল ইসলাম নিকারী (২৫) ও ধনপোতা ৩নং ওয়ার্ডের জাকারিয়া শেখের ছেলে মো. আওয়াল শেখ (২৮)। মো. সিরাজুল ইসলামের কাছ থেকে ৩০ গ্রাম ও মো. আওয়াল শেখের কাছ থেকে ৪০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাজা পুড়িয়ে ফেলা হয়েছে। 

অপর এক অভিযানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন অপ্রাপ্ত বয়সে মটরসাইকেল চলানোর অপরাধে ৩টি মটরসাইকেল জব্দ করেন এবং চালক কিশোরদের সতর্ক করে ছেড়ে দেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মো. মনোয়ার হোসেন বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সড়ক নিরাপদ রাখতে অভিযান চালানো হয়েছে। জেলা প্রশাসক বাগেরহাট মহোদয়ের নির্দেশনাক্রমে জনস্বার্থে অভিযান অব্যহত থাকবে। 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top