• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সৈয়দপুরে বিশিষ্ট ব্যবসায়ী কুতুব উদ্দিন সরকারের মৃত্যুবার্ষিকী পালন

নীলফামারী থেকে | প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০৮:০৮

সৈয়দপুরে বিশিষ্ট ব্যবসায়ী কুতুব উদ্দিন সরকারের মৃত্যুবার্ষিকী পালন

নীলফামারীর সৈয়দপুরে বিশিষ্ঠ্য ব্যবসায়ী আলহাজ কুতুব উদ্দিন সরকাররে ১৬তম মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার (২০ আগস্ট) বাদ নামাজ যোহর মরহুমের নতুন বাবুপড়ার বাড়িতে কুরআনখানি, মিলাদমাহফিল ও এতিম-দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

মরহুম আলহাজ কুতুব উদ্দিন সরকার উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নে ১৯৩৮ সালে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম হাজী তালেব উদ্দিন সরকার। বুনিয়াদি পরিবারে বেড়ে উঠা কুতুব উদ্দিনকে আর্থ-সামাজিকভাবে প্রতিষ্ঠা লাভ করতে বেশি সময় লাগেনি। স্কুলের গন্ডি পার না হতেই তিনি শহরে ব্যবসায়ী হিসেবে খ্যাতি অর্জন করেন। শুধু ব্যবসায়ী নয় সমাজ ও মানব সেবা নিজেকে উজাড় করে দেওয়া যেন তাঁর নেশা ছিল। এ সাদা মনের মানুষ পৃথিবী থেকে বিদায় নেন ২০০৬ সালের ২০ আগস্ট।

মরহুমের বড় ছেলে শিল্পপতি আলহাজ সিদ্দিকুল আলম সিদ্দিক বলেন, বাবা ছিলেন আমার একজন অনুকরনীয় ব্যক্তিত্ব। আমি বাবার প্রত্যেকটা বিষয় অনুকরণ করতাম। তাঁর সবকিছুই আমার ভাল লাগত। আজ যা কিছু করেছি সবই তাঁর কাছেই শেখা। বাবার জন্য সবাই দোয়া করবেন। আমিও যেন সমাজের অসহায়, এতিম ও দুস্থ মানুষের পাশে সবসময় দাড়াতে পারি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top