• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অটোরিকশা চার্জ দিতে গিয়ে প্রাণ গেল দুই চালকের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৮

অটোরিকশা চার্জ দিতে গিয়ে প্রাণ গেল দুই চালকের

গাজীপুরের টঙ্গীতে গ্যারেজে অটোরিকশা চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে টঙ্গী পূর্ব থানার বৌবাজার এলাকার স্বপনের অটোরিকশা গ্যারেজে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- টঙ্গীর পূর্ব আরিচপুরের মাহবুব গাজীর বাড়ির ভাড়াটিয়া ও জামালপুরের ইসলামপুর থানার পেঁচারচড় এলাকার মো. কিতাব আলীর ছেলে মো. লিটন (১৮) এবং টঙ্গীর পূর্ব থানার বৌবাজার এলাকার বাসিন্দা ও রংপুরের পীরগাছা থানার সলদীপাড়া এলাকার মনতাজ মিয়ার ছেলে মো. হারুন মিয়া (৪০)। দুইজনই পেশায় ব্যাটারিচালিত অটোরিকশাচালক।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম জানান, তারা দিনভর অটোরিকশা চালিয়ে রাতে স্থানীয় স্বপনের গ্যারেজে রেখে দেন। সেখানে অটোরিকশার ব্যাটারিও চার্জ দেন তারা। সকাল পৌনে ৬টার দিকে গ্যারেজে চার্জে লাগানো অটোরিকশা খুলে নেওয়ার সময় লিটন পায়ে এবং মো. হারুন হাতে বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে হারুন ঘটনাস্থলেই মারা যান এবং গুরুতর অসুস্থ অবস্থায় লিটনকে এলাকাবাসী উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গ্যারেজে অবৈধ বিদ্যুৎ সংযোগ দেওয়ার অভিযোগে সকালে বৌবাজার এলাকা থেকে অটোরিকশা গ্যারেজ মালিক স্বপনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে ওসি জানান।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top