• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাইবান্ধা-৫ আসনে সব ভোটকেন্দ্র ও কক্ষে থাকবে সিসিটিভি

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ১০ অক্টোবর ২০২২, ১০:৪৩

 গাইবান্ধা-৫ আসনে সব ভোটকেন্দ্র ও কক্ষে থাকবে সিসিটিভি

গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপ-নির্বাচনে সব ভোটকেন্দ্র ও কক্ষে সিসিটিভি স্থাপন করছে নির্বাচন কমিশন (ইসি)।

নির্বাচনী এলাকায় মোট এক হাজার ২৪২টি সিসিটিভি বসানো হবে। ১৪৫টি ভোটকেন্দ্রের ভেতরে দুটি করে ২৯০ এবং ৯৫২টি ভোটকক্ষের সবকটির ভেতরে (গোপন বুথ ছাড়া) থাকবে সিসিটিভি। এরইমধ্যে ১২০ কেন্দ্রে স্থাপন করা হয়েছে সিসিটিভি। বাকি কেন্দ্রগুলোও এর আওতায় আসবে।

ইসির আইডিয়া প্রকল্প-২-এর ডিপিডি কমিউনিকেশন কর্মকর্তা স্কোয়াড্রন লিডার মো. শাহরিয়ার আলম এ তথ্য জানিয়েছেন।

একইসঙ্গে ভোটগ্রহণের দিন ও আগের দিনের দৃশ্য সরাসরি পর্যবেক্ষণের জন্য ঢাকার নির্বাচন ভবনে একটি পর্যবেক্ষণকেন্দ্র স্থাপন করা হবে।

জানা গেছে, সাঘাটা উপজেলার ১০টি ও ফুলছড়ি উপজেলার ৭টি ইউনিয়ন নিয়ে গাইবান্ধা-৫ আসন গঠিত। এরমধ্যে সাঘাটা উপজেলার হলদিয়া ইউনিয়ন এবং ফুলছড়ি উপজেলা গজারিয়া, ফুলছড়ি, এরেন্ডাবাড়ী, ফজলুপুর ইউনিয়ন চরাঞ্চল ও দুর্গম হওয়ায় ওই এলাকায় জিএসএম রাউটার ব্যবহার করে সিসিটিভি পর্যবেক্ষণ কার্যক্রম পরিচালিত হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top