• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাগুরা থেকে খুলনার বাস বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

মাগুরা থেকে | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২, ০৪:০১

মাগুরা থেকে খুলনার বাস বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, কিছু যাত্রী ঢাকা যাওয়ার উদ্দেশে অপেক্ষায় রয়েছে। কয়েকটি পরিবহন এসেছে যশোর, মণিরামপুর, সাতক্ষীরা, কৃষ্টিয়া থেকে। তবে নিয়মিত যাতায়াতকারী খুলনা থেকে কোনো পরিবহন আসেনি।

খুলনায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে মাগুরায় সকাল থেকে খুলনাগামী কোনো বাস চলাচল করছে না, তবে অন্য রুটে বাস চলছে। যশোর রুটে বাস চলাচল করলেও তা সীমিত। এই পরিস্থিতে যাত্রীরা পড়েছে ভোগান্তিতে। সেই সঙ্গে পরিবহনসংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, যাত্রীর উপস্থিতিও তুলনামূলক কম।

মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, কিছু যাত্রী ঢাকা যাওয়ার উদ্দেশে অপেক্ষায় রয়েছে। কয়েকটি পরিবহন এসেছে যশোর, মণিরামপুর, সাতক্ষীরা ও কৃষ্টিয়া থেকে। তবে নিয়মিত যাতায়াতকারী খুলনা থেকে কোনো পরিবহন আসেনি বলে জানান হানিফ পরিবহনের ম্যানেজার।

তিনি বলেন, ‘খুলনা থেকে ঢাকাগামী বাস আপাতত মালিকপক্ষ বন্ধ রেখেছে। তাই যশোরের নওয়াপাড়া থেকে বাস মাগুরা হয়ে ঢাকা যাচ্ছে।’

অন্য পরিবহনগুলোর কাউন্টারগুলো থেকে জানা যায়, ঢাকা থেকে যে বাসগুলো খুলনায় যাবে, সেগুলো আপাতত বন্ধ রয়েছে। কখন ছাড়বে তাও তারা স্পষ্ট কিছু বলতে পারেননি।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top