• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


১৫ হাজার কি.মি. হেঁটে ভারতীয় যুবক রোহান আগরওয়াল লক্ষ্মীপুরে

লক্ষীপুর থেকে | প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২, ১০:০৯

১৫ হাজার কি.মি. হেঁটে ভারতীয় যুবক রোহান আগরওয়াল লক্ষ্মীপুরে

ভারতের মহারাষ্ট্রের নাগপুরের ২০ বছর বয়সী যুবক রোহান আগরওয়াল ১৫ হাজার কি.মি. হেঁটে গতকাল বিকালে লক্ষ্মীপুর এসে পৌঁছেছেন।

বিশ্বব্যাপী প্লাস্টিক এর ব্যবহার, পরিবেশ সম্পর্কে জনসচেতনতা তৈরি, ভালোবাসা, শান্তির বার্তা এবং বৈচিত্রের প্রচার করার জন্য তার এই পথযাত্রা। এসময় তিনি লক্ষ্মীপুরে জেলা প্রশাসক, পৌর মেয়র এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেন। এছাড়া বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের সাথে বিষয়গুলো সম্পর্কে মতবিনিময় করেন। আজ দুপুরে তিনি চাদঁপুর জেলার উদ্দ্যেশে রওনা দেন।

আলাপকালে রোহান জানান, আজ হতে ২ বছর আগে ভারতের উত্তর প্রদেশ হতে এই বার্তা নিয়ে হেঁটে যাত্রা শুরু করেন। এরপর ভারতের বিভিন্ন রাজ্য ঘুরে ফেনী বিলোনীয়া বর্ডার দিয়ে সপ্তাহখানেক আগে বাংলাদেশে পৌঁছান।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top