• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ৮৫ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২২, ১১:৫৬

ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ৮৫ লাখ টাকা ছিনতাই

ডিবি পরিচয়ে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাপুর দড়িগাও এলাকার এক ব্যবসায়ীর কাছ থেকে ৮৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। ওই ব্যবসায়ী দড়িগাও বাজারের মারফত আলী স্টোরের মালিক মো. কেরামত আলী।

রোববার দুপুরে দড়িগাও বাজার থেকে ব্যাংকে টাকা জমা করানোর উদ্দেশ্যে আব্দুল্লাহপুর যাওয়ার পথে ভাওয়ার ভিটি এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ ও র‌্যাবের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ব্যবসায়ী কেরামত আলী বলেন, বাস্তা ইউনিয়নের দড়িগাও বাজারে তার পাইকারি বড় মুদি দোকান রয়েছে। শুক্রবার-শনিবার দুদিন ব্যাংক বন্ধ থাকায় বিক্রিত মাল ও কালেকশনের টাকা ব্যাংকে জমা দিতে পারেনি।

রোববার দুপুরে মালামাল আনা নেওয়ার কাজে ব্যবহৃত পিকআপ যোগে ৮৫ লাখ টাকা নিয়ে আব্দুল্লাহপুর ন্যাশনাল ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশ্যে যাই। আমার ভ্যানটি আব্দুল্লাহপুর ভাওয়ার ভিটি এলাকায় পৌঁছলে সামনে ডিবি পুলিশ লেখা একটি সিলভার রঙের মাইক্রোবাস গতিরোধ করে। তাদের হাতে ওয়াকিটকি ও পিস্তলসহ ৭-৮ জনের একটি দল ভ্যানটি থামিয়ে ফেলে। কথিত ডিবি পুলিশ টাকার ব্যাগসহ আমাকে ও পিকআপের ড্রাইভার আকাশ হোসেনকে টেনে মাইক্রোবাসে তুলে নেয়।

এ সময় টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে প্রথমে পিকআপ ড্রাইভারের হাত-পা বাঁধা শুরু করলে কৌশলে মাইক্রোবাস থেকে আমি লাফিয়ে পড়ি। আমি ডাকাত ডাকাত বলে চিৎকার শুরু করলে মাইক্রোবাসটি দ্রুত পিকআপের ড্রাইভারকে নিয়ে স্থান ত্যাগ করে। পরবর্তীতে ড্রাইভার আকাশকে দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকার ভেতর ফেলে রেখে ছিনতাইকারী চক্রটি পালিয়ে যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইন্সপেক্টর(তদন্ত) মাসুদুর রহমান জানান, ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা তদন্ত চলছে। আশা করা যায় ঘটনার রহস্য দ্রুত উদঘাটন করা সম্ভব হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top