• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে জামায়াত নেতাসহ ৬জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২২, ০৩:১৯

রাজশাহীতে জামায়াত নেতাসহ ৬জন গ্রেপ্তার

রাজশাহীর শাহমখদুম থানার জামায়াতের নায়েবে আমির হাফিজুর রহমানসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর বোয়ালিয়া থানার আশপাশের এলাকায় মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত ১২টা থেকে বুধবার (১৪ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের পক্ষ থেকে গ্রেপ্তারকৃত বাকি পাঁচজনের নাম-পরিচয় হয়নি।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপশহর নিউমার্কেট এলাকার ড্রীম ফার্মেসির সামনে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীরা দলটির আমির ডা. শফিকুর রহমানকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল, নাশকতামূলক কর্মকাণ্ড ও সরকারি সম্পত্তি ধ্বংস করার লক্ষ্যে প্রকাশ্যে অবস্থান করছে, এমন সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছামাত্র তারা এদিক-ওদিক ছুটতে থাকে এবং পুলিশকে লক্ষ্য করে বাঁশের লাঠি ও ইটপাটকেল ছুড়তে থাকে। এতে পুলিশের উপপরিদর্শক (এসআই) আবু হায়দার ও আহাদ আলী আহত হয়। তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এই ঘটনায় মঙ্গলবার রাতে পুলিশ বাদী হয়ে বোয়ালিয়া থানায় মামলা করে।

বোয়ালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, এই ঘটনায় বোয়ালিয়া থানায় একটি মামলা হয়েছে। অভিযান চালিয়ে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top