• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে কেক কেটে ও প্রার্থনার মাধ্যমে বড়দিন পালন

বাগেরহাট থেকে | প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২, ০৩:০২

ফকিরহাটে কেক কেটে ও প্রার্থনার মাধ্যমে বড়দিন পালন

বাগেরহাটের ফকিরহাটে কেক কাটা, মোমবাতি প্রজ্জলন ও প্রার্থনা সভার মাধ্যমে খ্রিস্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব যিশু খ্রিস্টের জন্মদিন ‘শুভ বড়দিন’ উদযাপন করা হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) উপজেলার কলকলিয়া আর্শীবাদ এ.জি স্কুল ও হোপ সেন্টারে বড়দিন উপলক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। এর মধ্যে প্রার্থনা সঙ্গীত, আলোক প্রজ্জ্বলন, শিশুদের নৃত্য, পবিত্র বাইবেল পাঠ, যিশু খ্রিষ্টের জীবন নিয়ে আলোচনা ও কেক কাটা অন্যতম। এসময় নানা বয়সি মানুষ একে অপরকে কেক খাইয়ে বড়দিনের উৎসব আনন্দে মেতে উঠতে দেখা যায়। উৎসবে শিশুসহ খ্রিস্টান সম্প্রদায়ের নানা বয়সের মানুষ যোগ দেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে আয়োজন করা হয় প্রার্থনা সভার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকলিয়া আর্শীবাদ এ.জি স্কুল ও হোপ সেন্টারের ভারপ্রাপ্ত কর্মকর্তা পালক শ্যামূয়েল সরকার তরুন, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মাধুরী মন্ডল, শিক্ষক অমলেন্দু বিশ্বাস, সন্তোষ কুমাল মন্ডল, নিউটন মানিক প্রমুখ।

কলকলিয়া আর্শীবাদ এ.জি স্কুল ও হোপ সেন্টারের ভারপ্রাপ্ত কর্মকর্তা পালক শ্যামূয়েল সরকার তরুন বলেন, বড়দিন উপলক্ষে পবিত্র ধর্মগ্রস্থ বাইবেল পাঠ করা হয়। দেশ ও জাতির মঙ্গল কামনা করে প্রার্থনা করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top