• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফকিরহাটে দ্বিতীয় শ্রেণির ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগেরহাট থেকে | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৮:৫৩

 ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়ার সেকেরডাঙ্গা এলাকা থেকে সানজিদা খাতুন (৮) নামে দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। সে সেকেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণি থেকে পরীক্ষা দিয়ে সম্মিলিত মেধা তালিকায় ৩য় স্থান অধিকার করে দ্বিতীয় শ্রেণিতে উঠেছিল।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ থানায় নিয়ে আসেন। ময়না তদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসাপাতের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। পরিবারের দাবী সে আত্মহত্যা করেছে।

আরও পড়ুন : নরেন্দ্র মোদির মায়ের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী

মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার দাশ মরদেহের প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরি করেন। তিনি প্রাথমিকভাবে ধারণা করছেন শুক্রবার দেড়টার দিকে ঘরের বারান্দার আড়ার সাথে গলায় ওড়না দিয়ে সে আত্মহত্যা করেছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে আত্মহত্যার কারণ তাৎক্ষনিকভাবে তিনি জানাতে পারেনি।

সানজিদা খাতুন সেকেরডাঙ্গা গ্রামের কাঠমিস্ত্রি শরিফুল ইসলাম মোড়লের কন্যা। সে সেকেরডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এদিকে, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম, মডেল থানার ওসি মু. আলীমুজ্জামান, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম মোড়ল ঘটনাস্থল পরির্দশন করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু আলীমুজ্জামান বলেন, এ ঘটনায় সংশ্লিষ্ট মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে ময়নাতদন্ত রিপোর্ট আসলে কিভাবে মৃত্যু হয়েছে তার কারণ সঠিকভাবে জানা যাবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top