• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: প্রধান আসামি শহীদ মিয়া গ্রেপ্তার

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ২ জানুয়ারী ২০২১, ১৮:৪৭

ছবি: নিউজফ্ল্যাশ৭১

সিলেট থেকে দিরাইগামী চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টার ঘটনায় শনিবার (২ জানুয়ারি) ভোরে বাস চালক শহীদ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান নিউজফ্ল্যাশ৭১-কে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এ ঘটনায় ২৭ ডিসেম্বর গভীর রাতে বাসের হেলপার রশিদ আহমদকে ছাতকের বুরাইরগাঁও থেকে আটক করে সিলেটের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মিজানুর রহমান বলেন, একা পেয়ে বাসের চালক ও তার সহকারী মেয়েটির শ্লীলতাহানির চেষ্টা করছিলেন। মেয়েটি তখন বাস থেকে লাফিয়ে নামতে গিয়ে মাথায় আঘাত পেয়েছেন। পুলিশ বাসটি জব্দ করেছে। বাস চালক ও তার সহকারী পালিয়ে যায়।

প্রসঙ্গত, শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে গাড়ির ভেতরে এ ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। সেদিন রাতেই শিক্ষার্থীটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলাটি করেন।

এনএফ৭১/জেএস/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top