• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাঁচবিবিতে মৌমাছির আক্রমণে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৩৩

পাঁচবিবিতে মৌমাছির আক্রমণে একজনের মৃত্যু

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বিনধারা গ্রামে মৌমাছির আক্রমণে একজনের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: ৫০ কোটি মূল্যের বাড়ি উপহার পেলেন আথিয়া

নিহতের নাম আলী আজগর চৌধুরী। তিনি ওই গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে।

স্থানীয়রা গণমাধ্যমকে জানায়, আলী আজগর চৌধুরী বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে তার গ্রামের মসজিদের সামনে ঝাড়ু দিচ্ছিলেন। এ সময় উপরে থাকা একটি মৌমাছির চাকে একটি চিল ছোঁ মারে। এরপর সঙ্গে সঙ্গেই অনেকগুলো মৌমাছি ছুটে এসে তাকে হুল ফটিয়ে দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে আসলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচ এন্ড এফপিও ডা. সোলায়মান হোসেন মেহেদী জানান, সাধারণত ১০টার উপরে মৌমাছি কাউকে সঠিক জায়গায় হুল ফোটানোর পর টক্সিন (এক প্রকার বিষাক্ত পদার্থ) দেহে প্রবেশ করে তার মৃত্যু হতে পারে।

তিনি জানান, আলী আজগর চৌধুরীকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন আমরা তাকে মৃত অবস্থায় পাই। পরে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top