• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিরাজগঞ্জে পিকআপ চাপায় মা-ছেলের মৃত্যু, আহত ১

নিশি রহমান | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৫

প্রতীকী ছবি

সিরাজগেঞ্জের উল্লাপাড়ায় পিকআপের চাপায় প্রাণ গেলো মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা মা ও শিশু সন্তানের । এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন ভ্যানচালক। আজ সকালে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - চালা এলাকার খলিলুর রহমানের স্ত্রী করুনা খাতুন ও তার ছেলে তরিকুল ইসলাম। আহত ভ্যানচালক একই এলাকার আব্দুল জলিল ।

আরও পড়ুন>>> হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ১১ বছর পর গ্রেফতার

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি বদরুল ইসলাম জানান, সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার চালা এলাকায় মহাসড়কের পাশে করুনা খাতুন তার ছেলে তারিকুল ইসলামকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় হাটিকুমরুল থেকে শাহজাদপুরগামী একটি সিমেন্ট বোঝাই পিকআপ তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মা ও ছেলে নিহত হয়। পরে পিকআপটি আরো একটি ভ্যানচালককে ধাক্কা দেয় ।

তিনি আরো জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়। কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশটি স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। পিকআপ ভ্যানটিকে জব্দ করা হলেও এর চালক ও হেলপার পালিয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top