• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সিরাজগঞ্জ সড়কে প্রাণ গেল সদ্যবিবাহিত পিটিআই কর্মকর্তার

শাকিল খান | প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ১৯:৪৬

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় গোলচত্বরে ব্যাটারি চালিত ভ্যান থেকে ছিটকে পড়ে মোশারফ হোসেন (৩২) নামে প্রাইমারী টিসার্চ ট্রেনিং ইন্সটিটিউটের (পিটিআই) ইন্সট্রাক্টর (কৃষি) নিহত হয়েছে।

নিহত মোশারফ হোসেন রংপুর সিটি কর্পোরেশনের হারাগাছ থানা বধু কমলা গ্রামের বখতিয়ার হোসেনের ছেলে। তিনি গত বছরের ৬ এপ্রিল সিরাজগঞ্জ পিটিআইয়ে ইন্সট্রাক্টর (কৃষি) পদে যোগদান  করেন। তিনি এক সপ্তাহ আগে একজন ব্যাংকারকে বিয়ে করেছেন।

জানা যায়, রবিবার (২৬ মার্চ) সকালে রংপুর থেকে ট্রেনে করে এসে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনে নেমে একটি ব্যাটারিচালিত অটোভ্যানে করে সায়দাবাদের দিকে যাচ্ছিলেন মোশারফ হোসেন। এ সময় ভ্যানগাড়ির এক্সেলেটর ভেঙে নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটি উল্টে যায়। মোশারফ ছিটকে গিয়ে রাস্তার পাশে কাজের জন্য রাখা একটি পাথরের সাথে ধাক্কা খান।

এরপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা-বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বুধবার (২১ মার্চ) ছুটির আবেদন করে তিনি বাড়ি গিয়েছিলেন। গতকাল (২৬ মার্চ) ছুটি শেষে অফিসে ফেরার পথে তার এই মর্মান্তিক মৃত্যু ঘটে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top