• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


উখিয়ায় কলেজ ছাত্রকে নির্যাতন, গ্রেফতার ৪

শাকিল খান | প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩, ১৮:৩২

ছবি: সংগৃহীত

সম্প্রতি কক্সবাজারের উখিয়ায় চুরির মিথ্যা অপবাদে কলেজ ছাত্রকে নির্যাতনের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- ফজল কাদের (৩৮) , আজিজুল হক (৫২), আব্দুর রহমান (৩৮) ও মোহাম্মদ আব্দুল্লাহ (২২) ।  গ্রেফতারকৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানিয়েছেন।

মেজর সৈয়দ সাদিকুল হক জানান, মঙ্গলবার সকালে জেলার সদর উপজেলার কলাতলী মেরিন ড্রাইভ সংলগ্ন এলাকা থেকে আসামিদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা সুপারি চুরির মিথ্যা অপবাদ দিয়ে কলেজ ছাত্র রায়হান শরীফকে নির্যাতনের ঘটনা স্বীকার করেছে। পূর্ব শত্রুতার জেরে নিজের বাড়িতে রায়হানকে প্রায় দুই ঘণ্টা ধরে নির্যাতন চালিয়ে রক্তাক্ত করে ফজল কাদেরসহ তার অন্যান্য সহযোগীরা। তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া এ ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে ।

উল্লেখ্য, গত শনিবার (২৫ মার্চ) রাতে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মোহাম্মদ আমিনের ছেলে কলেজ ছাত্র রায়হানকে চুরির অপবাদে নিজেদের বাড়িতে তুলে নিয়ে নির্যাতন চালায় ফজল কাদের ও তার সহযোগীরা। পরদিন রবিবার (২৬ মার্চ) ফজল কাদেরকে প্রধান আসামি করে ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৬ জনের বিরুদ্ধে উখিয়া থানায় রায়হানের পিতা মোহাম্মদ আমিন মামলা দায়ের করেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top