• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বসুন্ধরা গ্রুপের উদ্যোগে রূপগঞ্জে ১০ হাজার পরিবারকে চাল বিতরণ

শাকিল খান | প্রকাশিত: ২ এপ্রিল ২০২৩, ১৭:৩০

ছবি: সংগৃহীত

পবিত্র রমজান উপলক্ষে দেশের বৃহত্তম শিল্প পরিবার বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে উপহার হিসেবে পঞ্চম ধাপে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরও ১০  হাজার পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

 শনিবার উপজেলার কাঞ্চন পৌরসভার মায়ার বাড়ি মেয়রের বাগানবাড়ি এবং রূপগঞ্জ ইউনিয়নের শিমুলিয়া এলাকার রাজউক মাঠে এ চাল বিতরণ করা হয়।

পৃথক স্থানে চাল বিতরণপূর্বক আলোচনাসভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল বাশার টুকু। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শাহজাহান ভূঁইয়া।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ রফিকুল ইসলাম রফিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়া পান্না সোহেল, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সালাউদ্দিন ভূঁইয়া, সাবেক চেয়ারম্যান আবু হোসেন ভূঁইয়া রানু প্রমুখ। আওয়ামী লীগ নেতা ফয়েজ আহমেদের সঞ্চালনায় সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের রাজনৈতিক মুখ্য সচিব শেখ মোয়াজ্জেম হোসেন সাঈদ।

রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধন গ্রুপের পক্ষ থেকে উপহার হিসেবে পবিত্র রমজান মাস জুড়ে খাদ্য সামগ্রী থেকে শুরু করে বস্ত্র ও অর্থ দিয়ে মানুষকে সহযোগিতা করা হবে ইনশাল্লাহ।

চাল পাওয়ার পর অনেকেই বলেন, ‘আল্লাহ বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের চেয়ারম্যানকে ভালা করবো। আল্লাহ হেগো আরও বড় করুক। যাতে আরও বেশি কইরা আমাগো সহযোগিতা করতে পারে। আল্লাহ হেগো সেই তৌফিক দিক’।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top