• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাছ ধরতে গিয়ে জলদস্যুদের হামলায় জেলে নিহত

শাকিল খান | প্রকাশিত: ১০ এপ্রিল ২০২৩, ১৮:০১

মুন্সিগঞ্জে মেঘনা নদীতে মাছ ধরতে গিয়ে জলদস্যুরদের হামলায় নূরুল ইসলাম হাওলাদার নামে এক জেলে নিহত হয়েছে। সোমবার (১০ মার্চ) ভোরে মুন্সিগঞ্জ সদর উপজেলার আধারা ইউনিয়নের চরআব্দুল্লাহ এলাকার মেঘনা নদীতে এই ঘটনা ঘটে।

নিহতের ছেলে সুমন হাওলাদার জানান, প্রতিদিনের মতো রবিবার রাতে তার বাবা ও চাচা মোহাম্মদ আলী হাওলাদার মেঘনা নদীতে মাছ ধরতে যান। ভোরে মাছ ধরে ফিরে আসার সময় জলদস্যুরা তাদের নৌকায় হামলা চালিয়ে নগদ টাকা, মাছ ও জাল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে জলদস্যুরা লাঠি দিয়ে আঘাত করে। এতে তার বাবা মাথায় আঘাত পেয়ে নদীতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত বলে জানান। এ ঘটনায় তার চাচা আহত হয়েছেন।

এ বিষয়ে মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top