• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বোয়ালখালীতে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

শাকিল খান | প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২৩, ১৭:১৬

চট্টগ্রামের বোয়ালখালীতে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ ৪ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ (১৩ এপ্রিল) সকাল পৌনে ৯ টার দিকে উপজেলার শাকপুরা ইউনিয়নের রায়খালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বোয়ালখালী থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন সুমন দুর্ঘটানর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনায় চারজন ঘটনাস্থলেই মারা গেছেন। আহত বাকি দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়ালখালী থেকে ছেড়ে যাওয়া একটি বাস বিপরীতদিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ চারজন মারা যায়। এ সময় বাসের চালক জাগের হোসেনকে স্থানীয়রা ধরে পুলিশের হাতে তুলে দেয় বলে জানা গেছে।

বাসটি নেত্রকোনা থেকে বোয়ালখালীর হাওলা দরবার শরীফে এসেছিল। ফেরার পথে আরকান সড়কের রায়খালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের দাবি, বাসচালক নেশাগ্রস্ত ছিলেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top