• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈদের কেনাকাটা নিয়ে অভিমানে গৃহবধূর আত্মহত্যা

শাকিল খান | প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩, ১৮:০৭

ফরিদপুরের ভাঙ্গায় ঈদের মার্কেট করতে না পারায় পরিবারের সঙ্গে অভিমান করে সুর্বনা (২০) নামে এক গৃহবধূর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

রবিবার (১৬ এপ্রিল) ভাঙ্গা থানার এসআই সিরাজ এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তি দোলকুনদী গ্রামের শহিদুল মুন্সির মেয়ে ও একই গ্রামের আল আমিনের স্ত্রী সুর্বনা (২০)। 

পারিবারিক জানায়, এক বছর আগে একই এলাকার আল আমিনের সঙ্গে সুর্বনার বিয়ে হয়। স্বামী আল আমিন সিলেটে একটি কোম্পানিতে দীর্ঘদিন ধরে চাকরি করছেন। গত দুই সপ্তাহ ধরে সুর্বনা তার বাবার বাড়ি বেড়াতে গিয়ে অবস্থান করছিলেন। গতকাল দুপুরে ঈদের মার্কেট নিয়ে সুর্বনার সঙ্গে তার স্বামীর মোবাইলে ও বাবা-মায়ের ঝগড়া হয়। বিকালে সুর্বনাকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন পরিবারের লোকজন। পরে গোসলখানায় তার দেহ ঝুলতে দেখে পুলিশে খবর দেন।

এ ব্যাপারে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মো. সিরাজ বলেন, সংবাদ পেয়ে আমি লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ধারনা করা হচ্ছে, পরিবারের লোকজনের সাথে অভিমান করে আত্মহত্যা করেতে পারে। লাশ ময়না তদন্তের পর পরবর্তীতে আইন গত ব্যবস্থা নেওয়া হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top