• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঈদের আগেই অসহায়দের মাঝে সেনাবাহিনীর ঈদ উপহার

শাকিল খান | প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২৩, ১৮:২৯

ছবি: সংগৃহীত

বগুড়ার বাংলাদেশ সেনাবাহিনী সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশন ও এরিয়া সদর দপ্তর বগুড়ার পক্ষ থেকে এলাকার গরীব, অসহায়, এতিম ও দুস্থ মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বগুড়া জেলার মাগুড়গাড়ী এলাকায় জামুন্না পল্লী বন্ধু স্কুল মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন জিওসি ১১ পদাতিক ডিভিশন ও বগুড়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. খালেদ আল মামুন। এছাড়াও বিতরণ অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আজ (১৮ এপ্রিল) সকালে বগুড়া সেনানিবাস থেকে জানানো হয়, সেনাবাহিনী প্রধানের নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ ছাড়াও নানাবিধ জনসেবামূলক কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় মাগুড়গাড়ী এলাকার গরীব, অসহায়, এতিম ও দুস্থ মানুষের মাঝে ত্রাণ/খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সেনাবাহিনীর কাছ থেকে ঈদের আগে খাদ্য সামগ্রী পেয়ে এলাকার সাধারণ মানুষেরা আনন্দ প্রকাশ করেছে। মাগুড়গাড়ী এলাকা ছাড়াও, বগুড়া জেলার বিভিন্ন স্থানে এবং জয়পুরহাট ও পত্নীতলার বিভিন্ন স্থানে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top