• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পার্বতীপুরে ট্রাকচাপায় নিহত ২

শাকিল খান | প্রকাশিত: ৩ মে ২০২৩, ২২:২৭

ছবি: সংগৃহীত

দিনাজপুরের পার্বতীপুরে ট্রাকচাপায় ভ্যান চালকসহ দুই জন নিহত হয়েছেন। আজ (৩ মে) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার চান্দাপাড়ায় পার্বতীপুর- ফুলবাড়ী মহাসড়কে এ দুর্ঘটনায় ঘটে।

নিহত ব্যক্তিরা হচ্ছেন- পার্বতীপুর পৌর শহরের ধুপিপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে আশরাফুল ইসলাম (২৪) ও একই এলাকার মৃত সুলতানের ছেলে আবুল কালাম (৫৫)।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, বুধবার সকালে পার্বতীপুর থেকে ভ্যানে করে দুই যাত্রী ভবানীপুরের দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি ফুলবাড়ী থেকে সৈয়দপুরের দিকে যাচ্ছিল। পরে চান্দাপাড়া এলাকায় পৌঁছালে দ্রুতগতির ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানে থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।

পার্বতীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top