• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারে আগুন

শাকিল খান | প্রকাশিত: ২৭ মে ২০২৩, ১৭:৫৭

ছবি: সংগৃহীত

পতেঙ্গা সমুদ্র সৈকতের খেজুরতলা এলাকায় একটি মাছ ধরার ট্রলারে সৃষ্ট আগুনে দুইজন দগ্ধ  হয়েছে। ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ট্রলারটিতে ৫ জন মাঝি-মাল্লা ছিল। এদের মধ্যে তিনজন সাগরে লাফ দেয় এবং দুইজন অগ্নিদগ্ধ হয়।

শুক্রবার (২৬ মে) দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ সম্পর্কে জানা যায়নি।

জানা যায়, আগুন লাগা নৌযানের পাশে থাকা লাইটার জাহাজ এমভি মুহুরী-২ থেকে তথ্য পেয়ে ঘটনাস্থলে বন্দরের টাগবোট কান্ডারি-৮ পাঠানো হয়। পাশাপাশি নৌবাহিনী ও কোস্টগার্ডকে বিষয়টি জানানো হয়।

তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। তবে দগ্ধদের নাম জানা যায়নি।

কর্ণফুলী ইপিজেড ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আফছার উদ্দিন বলেন, বন্দরের একটি জাহাজ থেকে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে ফায়ার সার্ভিস। প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

 

=




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top